মার্লিন গোষ্ঠী আন্তর্জাতিক স্পোর্টস আইকন রোনাল্ডিনহো, মাইকেল ফেল্পস, টাইগার শ্রফ এবং যুবরাজ সিংয়ের সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে

0
186
MMA Matrix
MMA Matrix
Azadi Ka Amrit Mahoutsav

মার্লিন গোষ্ঠী আন্তর্জাতিক স্পোর্টস আইকন রোনাল্ডিনহো, মাইকেল ফেল্পস, টাইগার শ্রফ এবং যুবরাজ সিংয়ের সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে

• নিয়ে আসছে সকার মায়েস্ট্রো “রোনাল্ডিনহো” এর – R10 অ্যাকাডেমি৷
• নিয়ে আসছে কিংবদন্তি সাঁতারু মাইকেল ফেল্পসের সুইমিং অ্যাকাডেমি
• নিয়ে আসছে টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফের MMA Matrix ট্রেনিং সেন্টার
• নিয়ে আসছে বিশ্বচ্যাম্পিয়ন ক্রিকেট আইকন যুবরাজ সিংয়ের অ্যাকাডেমি- দ্য যুবরাজ সিং সেন্টার অফ এক্সেলেন্স (YSCE)।
কলকাতা, 26 শে অক্টোবর, 2021: ভারতের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট সংস্থা মার্লিন গোষ্ঠী বিশ্ব খ্যাত স্পোর্টস আইকন – সকার মায়েস্ট্রো রোনাল্ডিনহো, অলিম্পিক সাঁতার চ্যাম্পিয়ন মাইকেল ফেল্পস, ভারতীয় ক্রিকেট আইকন যুবরাজ সিং এবং ফিটনেস আইকন টাইগার শ্রফের সাথে তাদের কাঙ্ক্ষিত অংশীদারিত্ব ঘোষণা করেছে।
গ্রীনফিল্ড স্পোর্টস থিমযুক্ত টাউনশিপ “মার্লিন রাইজ- দ্য স্পোর্টস রিপাবলিক”-এ রোনাল্ডিনহো’র অত্যাধুনিক ফুটবল অ্যাকাডেমি – R10 ফুটবল অ্যাকাডেমী; মাইকেল ফেল্পসে’র সাঁতার অ্যাকাডেমি – “মাইকেল ফেল্পস সুইমিং”; টাইগার শ্রফে’র অত্যাধুনিক “MMA Matrix ট্রেনিং সেন্টার” এবং যুবরাজ সিংয়ের ক্রিকেট অ্যাকাডেমি – দ্য যুবরাজ সিং সেন্টার অফ এক্সেলেন্স (YSCE) গড়ে উঠবে।
রাজারহাটের এক বিস্তীর্ণ এলাকা জুড়ে বিস্তৃত “রাইজ – স্পোর্টস রিপাবলিক” প্রকল্পটি আধুনিক জীবনযাপনের প্রয়োজনীয় সমস্ত সুযোগ-সুবিধা সহ একটি স্বয়ংসম্পূর্ণ টাউনশিপ। এই প্রকল্পটিতে নিউ টাউন সংযোগকারী 6 লেন এক্সপ্রেস হাইওয়েতে রাজারহাট চৌমাথায় আনুমানিক 35,000 জনঘনত্ব সহ মোট 10,000 টি ফ্ল্যাট গড়ে উঠবে। প্রস্তাবিত টাউনশিপটি কলকাতার ব্যবসায়িক কেন্দ্র থেকে 20.9 কিলোমিটার এবং বেঙ্গল সিলিকন ভ্যালি থেকে 7.5 কিলোমিটার দূরে অবস্থিত।


R10 ফুটবল অ্যাকাডেমি এবং যুবরাজ সিং সেন্টার অফ এক্সেলেন্স (YSCE) পরবর্তী 5 মাসের মধ্যেই চালু হবে। মাইকেল ফেল্পস সুইমিং এবং টাইগার শ্রফের MMA Matrix ট্রেনিং সেন্টার আগামী এক বছরের মধ্যে সক্রিয় হবে। এই অ্যাকাডেমিগুলির পুঙ্খানুপুঙ্খ এবং সম্পূর্ণ প্রশিক্ষণ পাঠ্যক্রম, কৌশল, শিক্ষণ মডিউল এবং সামগ্রিক পরিকাঠামোগত সুবিধা বিভিন্ন জনগোষ্ঠী থেকে সুপ্ত প্রতিভা তুলে আনতে সাহায্য করবে।
মার্লিনের স্পোর্টস টাউনশিপটি অত্যাধুনিক সরঞ্জাম এবং প্রযুক্তি সহ সকল আবহাওয়ায় খেলার উপযুক্ত একটি ফুটবল মাঠ এবং খারাপ আবহাওয়ায় অনুশীলন করার জন্য একটি ইনডোর নেট/পিচ এবং মাঠে 2টি আউটডোর পিচ, স্পোর্টস ক্লাবের ছাদের উপরে একটি অলিম্পিক আকারের সুইমিং পুল এবং একটি অত্যাধুনিক জিমন্যাসিয়াম সহ সজ্জিত থাকবে যেখানে সহজেই একজন সেরা ক্রীড়াবিদ গড়ে উঠতে পারে।
YSCE সম্পর্কে বিশদ জানানোর সময় সিইও সিমারজিৎ সিং বলেন, “যুবরাজ সিং সেন্টার অফ এক্সেলেন্স (YSCE) হল একজন উত্সাহী নিবেদিতপ্রাণ ক্রিকেটার যুবরাজ সিংয়ের বহু বছরের পরিশ্রমের ফসল৷ আমরা রাইজ-স্পোর্টস রিপাবলিক-এ দ্য যুবরাজ সিং সেন্টার অফ এক্সেলেন্স (YSCE) স্থাপন করার জন্য মার্লিন গোষ্ঠীর সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। এটি পূর্ব ভারতে YSCE-এর প্রথম অ্যাকাডেমি হবে। আমরা বাংলার প্রতিটি উচ্চাকাঙ্ক্ষী ক্রিকেটারকে তৃণমূল পর্যায় থেকে ফিটনেস এবং আবেগের সর্বোচ্চ পর্যায়ে পৌঁছতে প্রশিক্ষিত করবো। আমরা প্রতিটি শহরে ক্রিকেট উচ্চাকাঙ্ক্ষীদের জন্য সর্বোত্তম পরিকাঠামো উপলব্ধ করতে চাই এবং তাদের কিংবদন্তি হয়ে ওঠার জন্য সেরা সুযোগ আনতে চাই”।
“আমরা মার্লিনে আন্তর্জাতিক স্পোর্টস আইকন সকার মায়েস্ট্রো রোনাল্ডিনহো, ক্রিকেট আইকন যুবরাজ সিং, বিশ্ব সাঁতারের কিংবদন্তি মাইকেল ফেল্পসের অ্যাকাডেমি এবং ফিটনেস আইকন টাইগার শ্রফের সাথে কাঙ্ক্ষিত অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। শুধু পশ্চিমবঙ্গই নয়, সারা ভারতের ক্রীড়াজগতই হল অপ্রশিক্ষিত প্রতিভার ভাণ্ডার। তবে তৃণমূল পর্যায় থেকে এই প্রতিভাদের শনাক্তকরণ ও তৈরি করার একান্ত প্রয়োজন আছে। বাংলায় প্রতিভার কোনও অভাব নেই কিন্তু আমি এখানে একটি ক্রীড়া পরিকাঠামোর অভাব অনুভব করেছি। এটিই আমাকে এখানকার প্রতিভাদের গড়ে তুলতে বিশ্বমানের ক্রীড়া পরিকাঠামো এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের স্পোর্টস অ্যাকাডেমি স্থাপনে অনুপ্রাণিত করেছে। এই অ্যাকাডেমিগুলি আন্তর্জাতিক সুপারভাইজার এবং কোচ নিয়োগ করবে যারা প্রতিভাদেরকে গড়ে তুলবেন, প্রশিক্ষণ দেবেন এবং সম্ভবত রাজ্য বা জেলা বা জাতীয় স্তরে প্রতিনিধিত্ব করার জন্য পরবর্তী স্তরে নিয়ে যাবেন। দায়িত্বশীল কর্পোরেট হিসেবে, আমরা এমন একটি প্রকল্প স্থাপনের কথা ভেবেছিলাম যা আমাদের সমাজকে এগিয়ে নিয়ে যাবে। আশা রাখছি এই অ্যাকাডেমিগুলি এবং MMA Matrix ট্রেনিং সেন্টার আমাদের উচ্চাকাঙ্ক্ষী বাচ্চা এবং তরুণদের ক্রীড়াজগতে তাদের স্বপ্ন এবং আবেগ পূরণের জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করবে। আমাদের স্বপ্ন হল বিশ্বমানের ক্রিকেটার, ফুটবলার এবং সাঁতারু তৈরি করা যারা জাতীয় স্তরে প্রতিনিধিত্ব করতে পারে এবং এমনকি অলিম্পিক ও আন্তর্জাতিক ক্রীড়া টুর্নামেন্টে আরও প্রশংসা অর্জন করতে পারে। ভবিষ্যতে আমরা এই প্রকল্পের অন্যান্য ক্রীড়া ক্ষেত্রে আরো অ্যাকাডেমি নিয়ে আসতে পারি। আমরা এর জন্য রাজারহাট বিষ্ণুপুরে উপলব্ধ ল্যান্ড ব্যাংক বেছে নিয়েছি যা হল আসন্ন হটস্পট ডেস্টিনেশন”, জানালেন মার্লিনের ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা।
এই বিরাট টাউনশিপ প্রকল্পের প্রথম ফেজে 2529 টি ফ্ল্যাট তৈরি করা হবে যার মধ্যে 968 টি বর্তমানে লটারির মাধ্যমে বিক্রি হবে। এখানে 2 টি শয়নকক্ষ সম্পন্ন অ্যাপার্টমেন্টের মূল্য হবে 29 লক্ষ টাকা এবং ডাউন পেমেন্ট ও ইনস্টলমেন্ট স্কিমে 32 লক্ষ টাকা এবং 3 টি শয়নকক্ষ সম্পন্ন অ্যাপার্টমেন্টের মূল্য হবে 35.5 লক্ষ টাকা এবং ডাউন পেমেন্ট এবং ইনস্টলমেন্ট স্কিমে 39.5 লক্ষ টাকা। স্পোর্টস টাউনশিপের প্রথম ফেজের 20% স্পোর্টস অ্যাকাডেমি, মার্শাল আর্ট ট্রেনিং সেন্টার এবং ক্রীড়া পরিকাঠামোগত সুবিধার উন্নয়ন করতে বিনিয়োগ করা হবে যার মধ্যে রয়েছে ক্রিকেট গ্রাউন্ড, ফুটবল গ্রাউন্ড, ইন্ডোর স্পোর্টস এরিয়া, সুইমিং পুল এবং অন্যান্য সুযোগ-সুবিধা।
প্রকল্পের দ্বিতীয় ফেজে একটি মাল্টিস্পেশালিটি হসপিটাল এবং একটি আন্তর্জাতিক মানের স্কুল চালু হবে। টাউনশিপের অংশ হিসাবে সংগঠিত রিটেল জায়ান্ট এবং সহ-কর্মস্থলের অফিস সহ হাইপারমার্কেটের সাথে সাথে একটি রিটেল ব্লকও থাকবে। এই টাউনশিপে বাস্কেটবল, ব্যাডমিন্টন, স্কোয়াশ, টেবিল টেনিসের মতো অন্যান্য ক্রীড়া কার্যক্রমও অন্তর্ভুক্ত করা হবে।

Advertisements
IBGNewsCovidService
USD

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here