বাংলাদেশের হিন্দু নিধনের প্রতিবাদে ২৫ অক্টোবর দিল্লির যন্তর মন্তরে অখিল ভারত হিন্দু মহাসভার বিশাল সমাবেশ

0
179
AcharyaManav Ji and Indrajit Sinha Calls Chalo Delhi on 25th Oct 2021
AcharyaManav Ji and Indrajit Sinha Calls Chalo Delhi on 25th Oct 2021
Azadi Ka Amrit Mahoutsav

বাংলাদেশের হিন্দু নিধনের প্রতিবাদে ২৫ অক্টোবর দিল্লির যন্তর মন্তরে অখিল ভারত হিন্দু মহাসভার বিশাল সমাবেশ

নতুন দিল্লি, নিজস্ব সংবাদদাতা :

অখিল ভারত হিন্দু মহাসভার জাতীয় সহসভাপতি ইন্দ্রজিৎ সিনহা ২৫ অক্টোবর ২০২১ তারিখে যন্তর -মন্তারে নয়াদিল্লিতে বাংলাদেশে হিন্দুদের গণহত্যার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশের আয়োজন করছেন

অখিল ভারত হিন্দু মহাসভার সকল প্রধান জাতীয় ও রাজ্য নেতারা উপস্থিত থাকবেন এই প্রতিবাদ সভায়। জাতীয় সভাপতি ত্রিদণ্ডী জি মহারাজ অপরাধীদের চিহ্নিত করতে এবং তাদের আইনের শাসনের আওতায় আনার ব্যাপারে প্রশাসনের অলস মনোভাবের প্রতি গভীর উদ্বেগ প্রকাশ করেন।

জাতীয় সাধারণ সম্পাদক মানব জি বলেন, “বাংলাদেশের সংখ্যালঘুদের অধিকার রক্ষার জন্য ভারত সরকারকে অবশ্যই এটি বাংলাদেশ সরকারের কাছে উত্থাপন করতে হবে”।

জাতীয় কার্যনির্বাহী সভাপতি রবীন্দ্র কুমার দিবেদী জি বলেন, “এই সমাবেশের মাধ্যমে বিশ্বের সকল প্রান্ত থেকে সকল হিন্দু হাতে হাত ধরে প্রতীকী যোগদান বাংলাদেশের দাঙ্গার শিকারদের জন্য আওয়াজ তুলবে।”

শ্রী ইন্দ্রজিৎ সিনহা বলেন, এই ধরনের সমাবেশ দিল্লির মাটি থেকে বাংলাদেশের ভাই -বোনদের সাথে একাত্মতা দেখানোর জন্য। তিনি আরও বলেন, আমরা শান্তিপূর্ণ বিক্ষোভের জন্য প্রশাসনের অনুমতি পেয়েছি এবং সরকারি স্বাস্থ্য নির্দেশিকা মেনে আমাদের প্রতিবাদ সমাবেশ নিশ্চিত করতে আমরা কোভিড প্রোটোকল বজায় রাখব।

ইন্দ্রজিৎ সিনহা অনুষ্ঠানের প্রধান আয়োজক হিসেবে এই খবর দিয়েছেন। তিনি কর্তৃপক্ষের সঙ্গে অনুমতি আবেদনের চিঠিও দিয়েছেন। তিনি প্রদেশ নেতা দীপক সামন্ত,দিল্লি প্রদেশের সভাপতি অখিল ভারত স্বাস্থ্য সেবক সভার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁর সকল সাহায্যের জন্য, যাতে তিনি বাংলাদেশের ভাই -বোনদের জন্য সমর্থন দেওয়ার সকল সক্রিয় জারি থাকে ।

Advertisements
IBGNewsCovidService
USD

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here