ফারুক আহমেদকে আইবিজি নিউজ গোল্ডেন হার্ট অ্যাওয়ার্ড ফর আর্ট এন্ড কালচার ২০১৯ প্রদান

0
198
ফারুক আহমেদকে গোল্ডেন আইবিজি নিউজ হার্ট অ্যাওয়ার্ড ফর আর্ট এন্ড কালচার ২০১৯ প্রদান
ফারুক আহমেদকে গোল্ডেন আইবিজি নিউজ হার্ট অ্যাওয়ার্ড ফর আর্ট এন্ড কালচার ২০১৯ প্রদান
ShyamSundarCoJwellers

ফারুক আহমেদকে আইবিজি নিউজ গোল্ডেন হার্ট অ্যাওয়ার্ড ফর আর্ট এন্ড কালচার ২০১৯ প্রদান

30 September, Kolkata:

প্রাক্তন সংসদ ও ওয়েস্ট বেঙ্গল স্টেট কে-অপারেটিভ এগ্রিকালচার & রুরাল ডেভেলপমেন্ট ব্যাংকের অধিকর্তা মইনুল হাসান সাহেবের উজ্জ্বল উপস্থিতিতে সাহিত্যক ও সংস্কৃতির পৃষ্ঠপোষক ফারুক আহমেদ সাহেব কে ৯থ সেপ্টেম্বর ২০২১ গোল্ডেন হার্ট অ্যাওয়ার্ড ফর আর্ট এন্ড কালচার প্রদান করা হয় ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিসি সরকার জুনিয়র, সম্বরণ ব্যানার্জী(ক্রিকেটার ও প্রাক্তন জাতীয় নির্বাচক), মাননীয় সংসদ বিকাশ রঞ্জন ভট্টাচার্য্য, বিশিষ্ট সাংবাদিক প্রাক্তন বিবিসি এশিয়া অধিকর্তা সুবীর ভৌমিক , ক্যাকটাস ব্যান্ড সহ একগুচ্ছ বিশিষ্ট সম্মানিত মানুষ ।

পথ বিভ্রাটে মইনুল সাহেব ও ফারুক সাহেব সেদিন স্বশরীরে উপস্থিত হতে না পারলেও তাদের শুভেচ্ছা পাঠিয়ে ছিলেন । আজ এক ঘরোয়া অনুষ্ঠানে আইবিজি নিউজ চিফ এডিটর সুমন মুন্সী মইনুল হাসান সাহেবের উজ্জ্বল উপস্থিতিতে সাহিত্যক ও সংস্কৃতির পৃষ্ঠপোষক ফারুক আহমেদ সাহেব কে ৯থ সেপ্টেম্বর ২০২১ গোল্ডেন হার্ট অ্যাওয়ার্ড ফর আর্ট এন্ড কালচার প্রদান করলেন।

ফারুক আহমেদ শুধু মাত্র কবি ও লেখক নন, তিনি তাঁর উদার আকাশ প্রকাশনার মাধ্যমে বহু গুরুত্বপূর্ণ গবেষণা লব্ধ বই প্রকাশ করেন এবং নতুন কবি ও সাহিত্যিক তুলে আনেন। শিল্প ও সাহিত্যের প্রতি তাঁর আন্তরিক অনুরাগ মানুষ কে অনুপ্রেরণা যোগায় ।

মইনুল হাসান সাহেবের কথায় ফারুক সাহেব যুব সমাজের কাছে রোল মডেল । এই তরুণ তুর্কি সংস্কৃতির নেতারাই আমাদের সম্পদ ।

ফারুক সাহেবের সর্বাঙ্গীন কুশল কামনা করে সুমন মুন্সী বলেন, ” আমি ফারুক ভাইকে বহু বছর ধরে দেখেছি কাছ থেকে তিনি আমার জন্যও অনুপ্রেরণা ও এক আদর্শ ব্যাক্তি নতুন লেখকদের লেখার প্রকাশকহিসাবে।পান্ডামিকের জন্য ২০১৯,২০২০,২০২১ আইবিজি নিউজ গোল্ডেন হার্ট অ্যাওয়ার্ড এক সাথে দেয়া হলো সকলকে।”

Advertisements IBGNewsCovidService
USD