শ্রী ইন্দ্রজিৎ সিনহা অখিল ভারত হিন্দু মহাসভার স্বাস্থ্য সেবক সভার সর্বভারতীয় সভাপতি মনোনীত হলেন

0
221
Indrajit Sinha
Indrajit Sinha
ShyamSundarCoJwellers

শ্রী ইন্দ্রজিৎ সিনহা অখিল ভারত হিন্দু মহাসভার স্বাস্থ্য সেবক সভার সর্বভারতীয় সভাপতি মনোনীত হলেন

Akhil Bharat Hindu Mahasabha
Akhil Bharat Hindu Mahasabha

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য পরিষেবায় সকলের কাছের মানুষ, বিপদে ত্রাতা বুলেটদার মুকুটে নতুন পালক যোগ হলো। শ্রী ইন্দ্রজিৎ সিনহা অখিল ভারত হিন্দু মহাসভার স্বাস্থ্য সেবক সভার সর্বভারতীয় সভাপতি মনোনীত হলেন । তাঁর মানুষের পাশে থেকে শ্যামাপ্রসাদ মুখার্জী হেলথ মিশনের কাজ তাঁকে জাতীয়স্তরে বিশেষ সম্মানের অধিকারী করলো । এর আগে বিজেপির স্বাস্থ্য সেলকে পশ্চিমবাংলায় তৈরি করে মানুষের আশীর্বাদ পেয়েছেন।

সাম্প্রতিক কালে রাজনীতিতে ব্যাংলা থেকে স্বাস্থ্য বিষয়ে জাতীয় স্তরে নেতৃত্বে খুব কম নেতাকেই বাংলা দেখেছে । এই মহামারী কালে স্বাস্থ্যের মতো গুরুত্বপূর্ণ দায়িত্বে বাংলার একজন কে নিয়ে এসে ত্রিদণ্ডিজী মহারাজ অখিল ভারত হিন্দু মহাসভার স্বাস্থ্য সেবক দপ্তরকে বিশেষ গুরুত্ব দিলেন ।

এই বিষয়ে শ্রী সিনহা বলেন তিনি অখিল ভারত হিন্দু মহাসভার সকল কেন্দ্রীয় নেতৃত্ব কে প্রণাম জানাচ্ছেন । বিশেষ করে ত্রিদণ্ডিজী ,রবীন্দ্রাজী , মানবজী ,শ্রীমতী গীতা ছায়ানি কে প্রণাম জানাচ্ছেন ।

তিনি আরো বলেন আগামীদিনে এই কারনাকালে অখিল ভারত হিন্দু মহাসভার স্বাস্থ্য সেবক সভার কাজ মানুষের পাশে থেকে পরিষেবা নিশ্চিত করা এবং পরিষেবার অভাবে যেন একজনও মায়ের কল খালি না হয় ।

পরিশেষে শ্রী সিনহা তাঁর সকল স্বাস্থ্য সেবক ও কর্মীদের অভিনন্দন জানান ও সেবার মনোভাবে আগামীদিনে দৃষ্টান্ত হয়ে ওঠার আহ্বান জানান।

এই মাসের শেষ সপ্তাহে শ্রী সিনহা তাঁর টীম নিয়ে উত্তরপ্রদেশে রাষ্ট্রীয় কর্মসমিতিতে যোগ দিতে যাচ্ছেন । উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন ও সমাজ সেবায় বিশেষ সহায়কের ভূমিকায় দেখা যাবে বলে ওয়াকিবহাল মহলে গুঞ্জন ।

Advertisements IBGNewsCovidService
USD