নিউজঅনএআইআর রেডিও-র লাইভ-স্ট্রিমিং-এর আন্তর্জাতিক ক্রমতালিকা

0
112
Radio Tower - Community Radio
Radio Tower - Community Radio
ShyamSundarCoJwellers

নিউজঅনএআইআর রেডিও-র লাইভ-স্ট্রিমিং-এর আন্তর্জাতিক ক্রমতালিকা

By PIB Kolkata

নতুন দিল্লি,  ২৩ আগস্ট, ২০২১

নিউজঅনএআইআর ক্রমতালিকার মাপকাঠিতে একটি আকর্ষণীয় নতুন সংযোজন হলো এআইআরনিউজ ২৪x৭ অনুষ্ঠানকে বিশ্বব্যাপী সর্বাধিক জনপ্রিয় হিসেবে দেখানো হয়েছে। সকালের সংবাদ, সমাচার প্রভাত, সত্য কে প্রয়োগ এবং আজ সভেরা – এগুলি হলো বিশ্বব্যাপী এআইআরনিউজ ২৪x৭ –এর জনপ্রিয় রেডিও অনুষ্ঠান। বিশ্বের শীর্ষ দেশগুলির সর্বশেষ ক্রমতালিকায় যেখানে নিউজঅনএআইআর অ্যাপে অল ইন্ডিয়া রেডিও লাইভ-স্ট্রিম সবচেয়ে বেশি জনপ্রিয়, সেখানে সৌদিআরবকে দশম স্থান থেকে সরিয়ে শীর্ষ ১০টি দেশের মধ্যে জায়গা করে নিয়েছে নিউজিল্যান্ড। 

বিশ্বব্যাপী শীর্ষ এআইআর স্ট্রিমিং-এর ক্রমতালিকায় পরিবর্তন হয়েছে। এআইআর ত্রিশুর এবং এআইআর অনন্তপুরী এই প্রথমবার শীর্ষ ১০ –এর মধ্যে স্থান করে নিয়েছে। এই তালিকা থেকে এআইআর কোদাইকানাল এবং অস্মিতা মুম্বাই বাদ পড়েছে। এআইআর চেন্নাই রেনবো পঞ্চম থেকে অষ্টম স্থানে নেমে এসেছে এবং এআইআর কোচি এফএম রেনবো পঞ্চম স্থানে উঠে এসেছে। শীর্ষ এআইআর স্ট্রিমিংগুলির জন্য দেশের ক্রমতালিকায় নিউজিল্যান্ডে বিবিধ ভারতী, এফএম গোল্ড দিল্লি, এফএম রেনবো দিল্লি, এআইআর কোচি এবং বিবিধ ভারতী বেঙ্গালুরু জায়গা করে নিয়েছে। মধ্যপ্রাচ্যের দেশগুলিতে জনপ্রিয়তা লাভ করা ছাড়াও এআইআর ত্রিশুর-এর সিঙ্গাপুর, হংকং ও মার্কিন যুক্তরাষ্ট্রের বেশ কিছু শ্রোতা রয়েছেন। বিবিধ ভারতী ন্যাশনাল শীর্ষ ১০টি দেশের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়। 

অল ইন্ডিয়া রেডিও-র ২৪০ টিরও বেশি রেডিও পরিষেবা প্রসারভারতীর অফিসিয়াল অ্যাপ নিউজঅনএআইআর-এ সরাসরি সম্প্রচারিত হয়। নিউজঅনএআইআর অ্যাপে এই অল ইন্ডিয়া রেডিও-র স্ট্রিমিং –এর প্রচুর সংখ্যক শ্রোতা রয়েছেন। শুধু ভারতেই নয়, বিশ্বব্যাপী ৮৫টিরও বেশি দেশে এবং ৮ হাজারটি শহরে এর শ্রোতা রয়েছেন।

পরিসংখ্যান থেকে দেখা গেছে যে নিউজঅনএআইআর অ্যাপে এআইআর লাইভ-স্ট্রিম সবচেয়ে জনপ্রিয়। বিশ্বের বাকি অংশে নিউজঅনএআইআর অ্যাপে শীর্ষে রয়েছে অল ইন্ডিয়া রেডিও স্ট্রিমিং। পয়লা আগস্ট থেকে ১৫ আগস্ট পর্যন্ত পাক্ষিক তথ্যের ওপর ভিত্তি করে এই ক্রমতালিকা তৈরি করা হয়েছে। 

Advertisements IBGNewsCovidService
USD