সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী মহম্মদ গোলাম রাব্বানীকে সংবর্ধনা

0
261
সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী মহম্মদ গোলাম রাব্বানীকে সংবর্ধনা
সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী মহম্মদ গোলাম রাব্বানীকে সংবর্ধনা
Azadi Ka Amrit Mahoutsav
RankTech Solutions Pvt.Ltd.

সদ্য প্রয়াত বক্তা সম্রাট গোলাম আহমাদ মোর্তজা প্রতিষ্ঠিত মামুন ন্যাশানাল স্কুলের চেয়ারম্যান মোস্তাক হোসেন-এর পক্ষ থেকে সোমবার রাইটার্স বিল্ডিংয়ে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী মুহম্মদ গোলাম রাব্বানীকে সংবর্ধনা প্রদান করা হয়। এদিন মন্ত্রী মুহম্মদ গোলাম রাব্বানীর হাতে ফুলের স্তবক ও স্মারক তুলে দিলেন মামুন ন্যাশানাল স্কুলের সম্পাদক কাজী মুহাম্মদ ইয়াসিন, রজ্যসভার সাংসদ নাদিমুল হক, উদার আকাশ পত্রিকার সম্পাদক ফারুক আহমেদ ও কাজী মইনুল ইসলাম।

আধুনিক শিক্ষা প্রসার ঘটাতে সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী মুহম্মদ গোলাম রাব্বানী বিশেষ উদ্যোগ নিচ্ছেন সে বিষয়ে দীর্ঘ আলোচনা করেন সংবর্ধনা প্রদানের পর।

তিনি উল্লেখ করেন সংখ্যালঘু সমাজের কল্যাণে ইংরেজি মিডিয়াম স্কুলের খুবই দরকার। বাংলা মিডিয়াম স্কুলের পাশাপাশি ইংরেজি মিডিয়াম স্কুলের সংখ্যা বাড়াতে হবে। সংখ্যালঘু সমাজের উন্নয়নে সমাজকেই ব্যাপকভাবে এগিয়ে আসতে হবে আলোচনায় মন্ত্রী একথা ব্যক্ত করেন।

এদিন উদার আকাশ পত্রিকার মিলন উৎসব বিশেষ সংখ্যা ২০২১ এবং উদার আকাশ প্রকাশন থেকে প্রকাশিত মইনুল হাসান রচিত “বাঙালি ও মুসলমান” বইটি মন্ত্রী ও সাংসদের হাতে তুলে দিলেন সম্পাদক ফারুক আহমেদ।

Advertisements
IBG NEWS Radio Services

Listen to IBG NEWS Radio Service today.