মুক্তি পেলো রাজা চন্দ পরিচালিত সিনেমা “ম্যাজিক”

0
219
মুক্তি পেলো রাজা চন্দ পরিচালিত সিনেমা
মুক্তি পেলো রাজা চন্দ পরিচালিত সিনেমা "ম্যাজিক"
ShyamSundarCoJwellers

রাজীব মুখার্জী (রিপোর্ট ও ছবি) কলকাতাঃ ১২ই ফেব্রুয়ারি শুক্রবার দক্ষিন কলকাতার প্রিয়া সিনেমা হলে মুক্তি পেলো রাজা চন্দ পরিচালিত, অঙ্কুশ ও ঐন্দ্রিলা অভিনীত সিনেমা “ম্যাজিক”। দীর্ঘদিন ধরে ভক্তদের অনুরোধে এবার সিনেমার পর্দায় অঙ্কুশ ও ঐন্দিলা জুটিতে দেখতে পাওয়া গেলো। এসএসজি এন্টারটেইনমেন্ট এর কর্ণধার সুমন সেনগুপ্ত, অভিনেতা অঙ্কুশ, অভিনেত্রী ঐন্দ্রিলা, সঙ্গীত সুরকার ডাব্বু, গীতিকার রাজীব দত্ত, অভিনেত্রী প্রিয়ান ছাড়াও উপস্থিত ছিলেন ডিরেক্টর অনিন্দ সরকার, অনিলাভ চট্টোপাধ্যায় ও আরো অনেক এ।

সিনেমাটিতে সমস্ত গানের সুর দিয়েছেন জনপ্রিয় সঙ্গীত সুরকার ডাব্বু। ম্যাজিক এর টাইটেল ট্র্যাকটি গেয়েছেন অনুপম রায়। ডাব্বুর সুরে অনুপম রায় এর এটি প্রথম গান । বাংলা সিনেমাতে অনুপম রায়ের অনেক গান শোনা গেলেও ম্যাজিকে অনুপম রায়ের কন্ঠে টাইটেল ট্র্যাকটি সিনেমাটিকে একটি অন্য মাত্রায় নিয়ে গেছে।

বাংলা সিনেমার গতানুগতিক গানগুলির থেকে ভিন্ন স্বাদের তিনটি গান দর্শকরা শুনতে পাবেন এই সিনেমাটিতে। সিনেমাটির গল্পের বুননে গানগুলি তৈরি হয়েছে। ডাব্বু তাঁর সুরে সুরে সিনেমাটির গল্প শোনাতে চেয়েছেন তার শ্রোতাদেরকে।এছাড়া সিনেমাটিতে অন্য দুটি গান গেয়েছেন শান, অন্বেষা ও অন্তরা মিত্র। প্রায় এগারো মাস সিনেমা বন্ধ থাকার পর মুক্তি পেল ম্যাজিক, আর এই এতো দিনের যে সিনেমা না দেখতে পাবার দুঃখ আশাকরি ঘুচিয়ে দিতে পারবে রাজা চন্দ্রের ঝকঝকে গল্প ও সুন্দর চিত্রনাট্য। টানটান এক সুন্দর গল্প বসিয়ে রাখবে দর্শকদের সিনেমা হলের চেয়ারে। আর অঙ্কুশ অসাধারণ, যতবার পর্দায় আসছে একই একশো। অনেক পরিণত আর সুন্দর অভিনয় দিয়ে একই মাত করে দিয়েছে বিশেষ করে ম্যাজিশিয়ান এর চরিত্রে অভিনয় করতে গিয়ে। তার লুকস অনেক টা ধূম3 সিনেমার আমির খানের মতো দেখতে লাগলেও অভিনয় ও ডায়লগ এর জোরে মজবুত জায়গাতে দাঁড় করিয়ে দিয়েছে অঙ্কুশকে। প্রোডিউসার সুমন সেনগুপ্ত ও পরিচালক রাজা চন্দ্র সব দর্শকদের হলে এসে ম্যাজিক সিনেমা দেখার আবেদন করেছে। সামনের এই ফেব্রুয়ারি মাসের ভালোবাসার দিনগুলো তে ম্যাজিক হয়ে উঠতেই পারে তুরুপের তাস

Advertisements IBGNewsCovidService
USD