Director Sanwar Hossain’s this new venture – “Ki Kore Bhulbo Tomay” Bengali Movie for this Holi

0
1663
Ki Kore Bhulbo Tomay 2
Ki Kore Bhulbo Tomay 2
ShyamSundarCoJwellers

A New age Bengali Movie is ready for release during this festive season of Holi. The festival of Colors will add the music and drama for the movie lovers of Bengal and Bengalees as a whole.

This love story revolves around the uneven love between two world have and have not. But not real old wine in new bottle. This movie have some magic moment too.

A lot of expectation is from director Sanwar Hossain’s this new venture.

Ki Kore Bhulbo Tomay
Ki Kore Bhulbo Tomay
Ki Kore Bhulbo Tomay 3
Ki Kore Bhulbo Tomay 3

Original Report in Bengali

মুক্তির অপেক্ষায় “কি করে ভুলবো তোমায়”

দোলের মরসুমে আগামী ২রা মার্চ কলকাতা এবং কলকাতা সংলগ্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মানস গোস্বামী মুভিজ নিবেদিত, সানোয়ার হোসেন পরিচালিত একটি মিষ্টি প্রেমের কাহিনী “কি করে ভুলবো তোমায়”।

ছবির কাহিনী, চিত্রনাট্য, লিখেছেন পরিচালক সানোয়ার হোসেন। শিল্পপতি অবিনাশবাবু বিদেশ যাওয়ার আগে তাঁর মানসিক ভারসাম্যহীন মেয়ে প্রিয়ার দেখভালের দায়িত্ব দিয়ে যান বাড়ির পুরাতন ভৃত্য রামদাসের ওপর। রামদাসের ছেলে রাজার ভালোবাসায় ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠে প্রিয়া । শেষ পর্যন্ত কি হবে এই ভালোবাসার পরিনাম? কোন দিকে গড়াবে ছবির গল্প? তা জানতে হলে অপেক্ষা করতেই হবে ছবির মুক্তি পাওয়া পর্যন্ত। সপরিবারে হলে গিয়ে দেখার মতো একটি ছবি হল “কি করে ভুলবো তোমায়”।

এই ছবির হাত ধরেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি তে অভিষেক ঘটতে চলেছে এক নতুন জুটির। ছবির কেন্দ্রীয় চরিত্র রাজা আর প্রিয়ার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নবাগত সুমন ও শোভনা কে। এ ছাড়া ছবিতে অভিনয় করছেন অরুণ সাহা, ইন্দ্রাণী মুখোপাধ্যায়, অভীক চক্রবর্তী, ভাস্কর সান্যাল এর মতো অভিজ্ঞ অভিনেতারা ।

“কি করে ভুলবো তোমায়” এর গীতিকার, সুরকার, ও প্রযোজনায় রয়েছেন মানস গোস্বামী মুভিজ । ছবিতে গান গেয়েছেন বাংলা গানের দুই জনপ্রিয় শিল্পী রাঘব চট্টোপাধ্যায় এবং শম্পা কুন্ডু ।

এই মুহূর্তে ছবি মুক্তি নিয়ে বেশ ব্যাস্ত ছবির পরিচালক সানোয়ার হোসেন। ছবির সাফল্য নিয়ে বেশ আশাবাদী তিনি । এবার শুধু ছবি মুক্তির অপেক্ষা।

 

Advertisements IBGNewsCovidService
USD

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here